• দুপুর ১২:৩৩ মিনিট শুক্রবার
  • ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
৯৯৯ ফোনে কাঁচপুর হাইওয়ে পুলিশ আটকালো দুই ছিনতাইকারীকে

৯৯৯ ফোনে কাঁচপুর হাইওয়ে পুলিশ আটকালো দুই ছিনতাইকারীকে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ৯৯৯ ফোন পেয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক থেকে দুই ছিনতাইকারীকে আটক করেছে কাঁচপুর হাইওয়ে পুলিশ। এ সময় ছিনতাই হওয়া নগদ টাকা, ব্যবহৃত প্রাইভেটকার ও অন্যান্য সরঞ্জামাদি জব্দ করা হয়।

 

কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান জানান, দুপুর ৩টার দিকে ৯৯৯ এ কল পেয়ে মদনপুর থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি নোহাগাড়ী আটক করে ভিকটিম ইসমাইলকে উদ্ধার করা হয়। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত গামছা, বিদ্যুতের তার ও ছিনতাই কৃত নগদ টাকা সহ মফিজুল ইসলাম (৪৫) ও রিপন ওরফে শিমুল (৪০) কে আটক করা হয়।

আটককৃত মফিজুল ইসলাম ঢাকার লালবাগের আব্দুর রহিমের ছেলে এবং রিপন ওরফে শিমুল বাগেরহাটের চিতলমারী এলাকার তাহাজ্জেদ সরদারের ছেলে।

তিনি আরো জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কে একটি ছিনতাইকারী চক্র রাস্তা থেকে যাত্রী নিয়ে নিয়ে বিভিন্ন স্থানে পৌচ্ছে দিবে বলে যাত্রী তুলে। পরে তাদের সুবিধামতো স্থানে নিয়ে মুখে গামছা ও বিদ্যুৎতের চিকন কার গলায় জড়িয়ে সব কিছু রেখে রাস্তায় ফেলে চলে যায়। এতে অনেক লোক মারাও যায়।


Logo